বই : দ্য ফাইভ ডিসফাংশনস অব এ টিম

মূল্য :   Tk. 371.0   Tk. 297.0 (20.0% ছাড়)
 

‘দ্য ফাইভ ডিসফাংশনস অব এ টিম’ বইয়ের ফ্ল্যাপের কথাঃ প্যাট্রিক লিঞ্চিওনি টেবিল গ্রুপের প্রতিষ্ঠাতা ও সভাপতি। টেবিল গ্রুপ একটি ম্যানেজমেন্ট কনসালটিং ফার্ম। এই ফার্মের কাজ এক্সিকিউটিভ টিমের উন্নয়নের মাধ্যমে প্রতিষ্ঠানের উন্নয়ন নিশ্চিত করা। একজন পরামর্শদাতা ও মূল বক্তা হিসেবে তিনি বহু। কোম্পানিতে সহস্র সিনিয়র এক্সিকিউটিভের সঙ্গে কাজ করেছেন। ফরচুন ৫০০ এবং নতুন হাইটেক কোম্পানি থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়, দাতব্য প্রতিষ্ঠান সবার সঙ্গে কাজ করেছেন। তার সার্ভিস পেয়েছেন এমন কিছু গুরুত্বপূর্ণ ক্লায়েন্ট হলো: নিউ ইয়র্ক লাইফ, সাউথ ওয়েস্ট এয়ারলাইনস, স্যামস কাব, মাইক্রোসফট, অলস্টেট, ভিসা, ফেডএক্স, দি ইউএস মিলিটারি। একাডেমি, ওয়েস্ট পয়েন্ট। তাঁর লেখা পাঁচটি বই জাতীয় পর্যায়ে সমাদৃত হয়েছে। দ্য ফাইভ ডিসফাংশনস অব এ টিম (জোসেই-ব্যাস, ২০০২) নিউ ইয়র্ক টাইমস-এর বেস্ট সেলার বইয়ের সুখ্যাতি পেয়েছে।

সান ফ্রানসিস্কো শহরের উপকূলে প্যাট্রিক তার পরিবারসহ বাস করেন। পরিবারের সদস্যরা হলেন। ': স্ত্রী লাওরা, তিন ছেলে- ম্যাথিউ, কন্নর ও ক্যাসি। প্যাটিক ও তাঁর টেবিল গ্রুপ সম্পর্কে। বিস্তারিত জানতে ভিজিট করুন। www.tablegruop.com নিউ ইয়র্ক টাইমস বিজনেস ক্যাটাগরিতে সাত। সপ্তাহব্যাপী বেস্ট সেলার বই। কোম্পানিতে সবচেয়ে জঘন্য ও অজস্র সমস্যায়। জর্জরিত কর্মপরিবেশকে কীভাবে টিমওয়ার্ক দিয়ে। পুনরায় সুস্থ স্বাভাবিক কর্মপরিবেশে রূপান্তর করতে হয়, তার এক অসাধারণ রূপকথার গল্প এ বই।

সূচিপত্রঃ
বই পড়ার পূর্বে ১১
বইটি প্রকাশের সঙ্গে আমার ব্যক্তিগত জীবনের গল্প জড়িয়ে আছে,.. ১৫
কল্পকথা
ভাগ্যের খেলা ১৯
অধ্যায় এক : কিছু পাওয়ার অপেক্ষায় ২১
অধ্যায় দুই : আগুনের পরশমণি ছোঁয়াও প্রাণে ৩৭
অধ্যায় তিন : কঠিন বাস্তবতা ১০৩
অধ্যায় চার : এগিয়ে চলা ১৪৯
মডেল
মডেলের সারসংক্ষেপ ১৬২
টিম মূল্যায়ন ১৬৫
পাঁচটা বিচ্যুতি বোঝা এবং সেগুলো মোকাবিলা করা ১৭৪
সময় সম্পর্কে কিছু কথা : ক্যাথরিনের পদ্ধতি ১৯৯
টিমওয়ার্কের প্রতি বিশেষ সম্মাননা ২০০

অনুবাদকের পরিচিতিঃ
ফারজানা মোবিন, জন্ম রাজশাহীতে। রাজশাহীর পি, এন, গার্লস হাইস্কুল ও নিউ গভঃ ডিগ্রী কলেজ থেকে এসএসসি ও এইচএসসি। ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে বিবিএ করেছেন।

* বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ হিসেবে দায়িত্ব পালন করেছেন অন্যরকম 'গ্রুপের সিস্টার কনসার্ন টেকশপ বাংলাদেশ। 'দ্য ফাইভ ডিসফাংশনস অব এ টিম' তার প্রথম অনুবাদিত বই।

বইয়ের নাম দ্য ফাইভ ডিসফাংশনস অব এ টিম
লেখক
প্রকাশনী অন্যরকম প্রকাশনী
সংস্করণ 1 2016
পৃষ্ঠা সংখ্যা 200
ভাষা বাংলা