বই : কারা জান্নাতী কুমারীদের ভালবাসে (দ্বিতীয় খন্ড)

মূল্য :   Tk. 380.0   Tk. 247.0 (35.0% ছাড়)
 

পুরুষের জন্য নারী একটি অতি পুরনো সমস্যা বর্তমানে বিভিন্নভাবে নারী জাতিকে বেহায়া ও অগ্নীলতার প্রতি উৎসাহ প্রদান এবং উদ্দেশ্য সিদ্ধির সকল উপায় খুলে দেওয়ার ফলে সে সমস্যা এমনই ভয়াবহ আকার ধারণ করেছে যে চরিত্রকে পুত পবিত্র রাখার কল্পনাটাও দূরহ হয়ে উঠেছে। ভোগবাদী দর্শনে বিশ্বাসীরা এ অবস্থাতে সুখে দিনপাত করলেও পরকালে বিশ্বাসী আল্লাহ ভীরু যুবকদের এই অশ্লীলতার সয়লাব হতে নিজেকে বাঁচিয়ে রাখার জন্য কঠিন সংগ্রামে লিপ্ত হতে হচ্ছে। আল্লাহর কাছেই অভিযোগ এবং তারই নিকট সাহায্য প্রার্থনা করি।

আমরা মনে করি কোরআন ও সুন্নাহতে জান্নাতী মেয়েদের যেসব কাহিনী বর্ণিত হয়েছে তা পুঙ্খানুপুঙ্খভাবে বর্ণনা করার মাধ্যমে মুসলিম যুবকদের এই ভয়াবহ ফিতনা হতে রক্ষা করা সম্ভব। যাতে তারা জানতে পারে দুনিয়ার এ জীবন এবং তার সব ভোগবিলাসই লয়শীল এবং জান্নাতের অন্য সমস্ত নিয়ামতের সাথে সাথে সেখানকার স্ত্রী ও তাদের সহিত মিলিত হওয়ার আনন্দটাও দুনিয়ার তুলনায় বহুগুনে তৃপ্তিদায়ক ও পরিপূর্ণ। এর ফলে হয়ত তারা জান্নাতের নারীদের পাওয়ার জন্য উদগ্রীব হবে এবং দুনিয়াতে সকল প্রকার হারাম উপভোগ হতে বেছে থাকবে। সামনের কয়েকটি পৃষ্ঠাতে আমি জান্নাতী মেয়েদের সৌন্দর্য ও অন্যান্য বিষয় সংশ্লিষ্ট বেচে নেওয়া কয়েকটি আয়াত ও হাদীস লিপিবদ্ধ করার ইচ্ছা রাখি। আল্লাহই তাওফীকদাতা এবং তার কাছেই সাহায্য প্রার্থনা করি। আল্লাহ যেন এই লেখাটি দ্বারা আমাকে এবং সমস্ত মুসলিমদের উপকৃত করেন। শয়তানের তীর যেন লক্ষভ্রষ্ট হয়। জান্নাতের হুরদের সাথে সুখময় মিলন থেকে যেন আমরা বঞ্চিত না হই। (আমীন)

বিঃ দ্রঃ আমি পুস্তকটিতে মূলত কোরআনের তাফসীর এবং সহীহ হাদীসের উপর নির্ভর করেছি;;; কখনও কখনও দুর্বল হাদীস উল্লেখ করলে সেটার দুর্বলতা উল্লেখ করেছি। উল্লেখ্য যে;;; প্রতিটি দুর্বল হাদীসের মূলভাব তার পূর্বে বা পরে উল্লেখিত আয়াতের তাফসীর ও সহীহ হাদীসের সাথে সামর্থপূর্ণ এবং আলেমগণ এ সকল বর্ণনা অনুযায়ী হুরদের শারিরীক ও অন্যান্য বিষয়ের বর্ণনা দিয়েছেন বিশেষ করে ইবনে আল কায়্যিম তার কাসীদার ভিতর জান্নাতী পুরুষ ও নারীদের যে বর্ণনা দিয়েছেন তার সবই এই সমস্ত হাদীস হতেই গৃহীত। প্রকৃত কথা এই যে এখানে যা কিছু বর্ণনা

বইয়ের নাম কারা জান্নাতী কুমারীদের ভালবাসে (দ্বিতীয় খন্ড)
লেখক ড. শহীদ আব্দুল্লাহ আযযাম (রহঃ)  
প্রকাশনী আর রিহাব পাবলিকেশন
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

ড. শহীদ আব্দুল্লাহ আযযাম (রহঃ)