বই : সবার আগে সুস্থতা

প্রকাশনী : অদম্য প্রকাশ
মূল্য :   Tk. 230.0   Tk. 173.0 (25.0% ছাড়)
 

শরীরটাকে ভর করে বেঁচে থাকে মানুষ, আবার সেই শরীরের প্রতিই আমরা সবচেয়ে বেশি অবিচার করি! শরীর ঠিক না থাকলে পৃথিবীর তাবৎ উপকরণ কোনো কাজে লাগে না। শারীরিক সুস্থতা স্রষ্টার সবচেয়ে বড় নেয়ামত, কিন্তু ততদিন পর্যন্ত আমরা এই কথার মর্ম উপলব্ধি করি না- যতদিন নিজে অসুস্থ না হই। পৃথিবীতে মানুষ ছাড়া অন্য কোনো প্রাণী প্রাকৃতিক রীতি-নীতি লঙ্ঘন করে না, সে কারণে তাদের ডাক্তারের কাছে যাওয়ারও প্রয়োজন হয় না। আপনি চাইলে নিজেই সুস্থ থাকতে পারেন!
আপনার সারাজীবনের কষ্টার্জিত অর্থ চিকিৎসার পেছনে ব্যয় করে নিঃস্ব অবস্থায় চির বিদায় নিতে না চাইলে এক্ষুণি বইটি পড়ে ফেলুন। শিখে নিন- কিভাবে সামান্য কিছু খাদ্যাভ্যাস পরিবর্তনের মাধ্যমে আপনি ও আপনার পরিবার সারাজীবন ওষুধ ছাড়াই সম্পূর্ণ সুস্থ জীবনযাপন করতে পারবেন?
গবেষণা-লব্ধ এই বইটি পড়তে হাদিসের বৈজ্ঞানিক দিকগুলোর যুক্তিভিত্তিক ব্যাখ্যা প্রদান করা হয়েছে। আসুন, ধর্ম ও বিজ্ঞানের আলোকে সুস্থ থাকার খুব সাধারণ কিছু কৌশল শিখে নিয়ে নিজেরাই চর্চা করি এবং আনন্দে বাঁচি।
এই বইয়ের নির্দেশনা পুরোপুরি মেনে চললে আপনার সংসারের বাজার খরচ এক-তৃতীয়াংশে নেমে আসবে! এভাবে ক্রমান্বয়ে সবাইকে সচেতন করে ওষুধ ছাড়াই সুস্থতার পথে ফিরিয়ে আনা সম্ভব হলে সার্বিকভাবে পুরো দেশ, জাতি, সমাজ তথা প্রত্যেকটি পরিবার লাভবান হবে। বাংলা ভাষাভাষী জনগোষ্ঠীর স্বাস্থ্য সুরক্ষায় বিশেষভাবে সহায়ক এই গ্রন্থটি শুধু পাঠ্য নয়, অবশ্যই সংগ্রহে রাখার মতো।

বইয়ের নাম সবার আগে সুস্থতা
লেখক রাজিব আহমেদ  
প্রকাশনী অদম্য প্রকাশ
সংস্করণ 1
পৃষ্ঠা সংখ্যা 128
ভাষা বাংলা

রাজিব আহমেদ