বই : রিসেন্ট অ্যানালাইসিস (পেপারব্যাক)

মূল্য :   Tk. 140.0   Tk. 98.0 (30.0% ছাড়)
 

"Recent Analysis" বইটি কেন পড়বেন?
১। ৪৪ তম বিসিএস প্রিলির নতুন সিলেবাসের আলোকে আগত সাম্প্রতিক সকল প্রশ্নের আপডেট তথ্য সংবলিত ব্যাখ্যাসহ প্রশ্ন-সমাধান দেয়া হয়েছে বইটিতে। ফলে আপনি সহজেই বিসিএস প্রিলির সাম্প্রতিক প্রশ্নের প্যাটার্ন সম্পর্কে সুস্পষ্ট ধারণা পাবেন এবং পাশাপাশি ঐ সংক্রান্ত সর্বশেষ আপডেট তথ্য সহজে জেনে নিতে পারবেন। এতে করে আপনার সাম্প্রতিক সাধারণ জ্ঞানের প্রস্তুতি অনেক সহজ হয়ে যাবে, ইনশাআল্লাহ।
২। ১ জানুয়ারি ২০২০ থেকে ৩০ এপ্রিল ২০২২ পর্যন্ত অনুষ্ঠিত বিভিন্ন নিয়োগ পরীক্ষার সকল সম্প্রতিক প্রশ্নের আপডেট তথ্য সংবলিত প্রশ্ন-সমাধান দেয়া হয়েছে বইটিতে। ফলে আপনি সহজেই সাম্প্রতিক সাধারণ জ্ঞানের প্রশ্নের প্যাটার্ন সম্পর্কে সুস্পষ্ট ধারণা পাবেন এবং পাশাপাশি ঐ সংক্রান্ত সর্বশেষ আপডেট তথ্য সহজে জেনে নিতে পারবেন।
৩। ২০১৮, ২০১৯, ২০২০ ও ২০২১ সালের গুরুত্বপূর্ণ সকল সাম্প্রতিক সাধারণ জ্ঞানের সংযোজন করা হয়েছে। ফলে আপনি এক মলাটে গোছানো আকারে সকল সাম্প্রতিক তথ্য পাবেন।
৪। বইটিতে সাম্প্রতিক সাধারণ জ্ঞানের সাজেশন দেয়া হয়েছে। ফলে আপনি শত শত সাম্প্রতিক সাধারণ জ্ঞানের শত শত টপিকের মাঝে সহজেই বুঝতে পারবেন পরীক্ষা জন্য সাম্প্রতিক সাধারণ জ্ঞানের কোন কোন টপিকগুলো বেশি গুরুত্বপূর্ণ আর কোন কোন টপিকগুলো কম গুরুত্বপূর্ণ এবং কোন কোন টপিকগুলো না পড়লেও চলবে।
৫। অপ্রয়োজনী ও কম গুরুত্বপূর্ণ সাম্প্রতিক প্রশ্নগুলো বাদ দেয়া হয়েছে। ফলে আপনাকে সাম্প্রতিক সাধারণ জ্ঞানের প্রস্তুতির জন্য কোন প্রশ্ন পড়বেন আর কোন প্রশ্ন বাদ দিবেন? -সেটা নিয়ে আলাদাভাবে ভাবতে হবে না, ইনশাআল্লাহ।
৬। বিসিএস প্রিলির পূর্ণাঙ্গ সিলেবাসের আলোকে রচিত ধারাবাহিকভাবে বইটি রচিত। ফলে আপনাকে বিসিএস প্রিলির সিলেবাসের সাথে প্রশ্নে প্যাটার্ন মিলিয়ে পড়ার বাড়তি ঝামেলা পোহাতে হবে না।
৭। বইটি সাম্প্রতিক সাধারণ জ্ঞানের পাশাপাশি সংশ্লিষ্ট প্রশ্নের সংযোজন করা হয়েছে। সেগুলো আপনার সাধারণ জ্ঞানের প্রস্তুতিকে আরও সমৃদ্ধ করবে।
৮। বইটির শেষ অংশে অতি গুরুত্বপূর্ণ সাম্প্রতিক সাধারণ জ্ঞানের প্রশ্ন "MCQ সাজেশন" আকারে দেয়া হয়েছে। যা, আপনার শেষ সময়ের প্রস্তুতির জন্য অনেক সহায়ক হবে এবং নিজের প্রস্তুতি যাচাই করে নিতে পারবেন।
৯। ‘Recent Analysis' বইটি সাম্প্রতিক নিভুর্ল তথ্য সংবলিত। এবং অধিক নির্ভরযোগ্য ও গ্রহণযোগ্য সোর্স থেকে তথ্য সংগ্রহ করা হয়েছে। ফলে আপনাকে সাম্প্রতিক জ্ঞানের কোনো প্রশ্নের উত্তর নিয়ে কনফিউজড হতে হবে না, ইনশাআল্লাহ।
১০। শুধু মলাটে নয় বাস্তবে সর্বশেষ আপডেট তথ্য সংবলিত এই বইটি। বইটিতে সর্বশেষ ৩০ এপ্রিল ২০২২ সাল পর্যন্ত সকল আপডেট তথ্যের সংযোজন করা হয়ছে।
*মনে রাখবেন, “কম পড়বেন কিন্তু Important বিষয়গুলো গুছিয়ে পড়বেন"

বইয়ের নাম রিসেন্ট অ্যানালাইসিস
লেখক গাজী মিজানুর রহমান (বিসিএস)  
প্রকাশনী অথেন্টিক পাবলিকেশন্স
সংস্করণ 1
পৃষ্ঠা সংখ্যা 144
ভাষা বাংলা

গাজী মিজানুর রহমান (বিসিএস)