বই : নবিদের গল্প-২

মূল্য :   Tk. 0.0

বন্ধুরা,

তোমাদের হাতে আমরা আমাদের নবি সিরিজের প্রথম বই “পৃথিবীর প্রথম মানুষ হযরত আদম আলাইহিস সালাম ” তুলে দিয়েছিলাম। মনে আছে তো তোমাদের? এবার আমরা তোমাদের জন্য নিয়ে এসেছি নবি সিরিজের দ্বিতীয় বই। এই বইটির নাম ” হযরত নুহ আলাইহিস সালাম ও নৌকার গল্প”।

এই বইতে তোমরা জানবে আল্লাহর অনেক প্রিয় একজন নবি হযরত নূহ আলাইহিস সালামের গল্প। মহান আল্লাহ তাকে তাওহীদের বাণী দিয়ে পাঠিয়েছিলেন। তিনি মোট ১৫০ বছর আল্লাহর বাণী প্রচার করেছিলেন। কিন্তু জানো? এত এত বছর দাওয়াত দেওয়ার পরেও খুব অল্প মানুষ ইমান এনেছিল!

এরপর কী হয়েছিল জানো? আল্লাহ এই পৃথিবীতে বিরাট এক প্লাবন পাঠালেন। তারপর তিনি নিজের অসীম ক্ষমতায় এই মহাপ্লাবন থেকে হযরত নুহ আলাইহিস সালাম ও বিশ্বাসী মানুষদের রক্ষা করেছিলেন।

এই বইতে তোমরা সেসব গল্প জানতে পারবে। কীভাবে মানুষ পথহারা হয়েছিল? কেন তারা আল্লাহকে ভুলে গিয়েছিল? নুহ আলাইহিস সালাম তাদেরকে কীভাবে দাওয়াত দিয়েছিলেন? কেন বেশিরভাগ মানুষ আল্লাহকে বিশ্বাস করেনি? কেন আল্লাহ মহাপ্লাবন পাঠিয়েছিলেন? আর কীভাবে আল্লাহ সেই প্লাবন থেকে তাঁর প্রিয় বান্দাদের বাঁচালেন ?

আমরা চাই, এই বইটিও তোমরা পড়বে তোমাদের বন্ধুদের সাথে নিয়ে। বইটি তোমাদের কেমন লাগে তাও আমাদের জানাবে। আমরা আরেকটি বই নিয়ে খুব শিগগিরই হাজির হব তোমাদের কাছে। সে পর্যন্ত অপেক্ষায় থেকো তোমরা!

বইয়ের নাম নবিদের গল্প-২
লেখক নাজমুস সাকিব  
প্রকাশনী আমানাতুল মনোয়ারা প্রকাশনী
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

নাজমুস সাকিব