বই : ক্যারিয়ার ও ব্যক্তিজীবনে জয়ী হতে সফট স্কিলস

প্রকাশনী : সমগ্র প্রকাশন
মূল্য :   Tk. 260.0   Tk. 195.0 (25.0% ছাড়)
 

বিশ্বব্যাপী সফট স্কিলের গুরুত্ব এখন শীর্ষ চাহিদায়। রেশটা বাংলাদেশেও ভালোভাবেই পড়েছে। বলা হচ্ছে, অপরিহার্য দক্ষতা। কর্মক্ষেত্র বা ব্যক্তিজীবনের এগিয়ে চলার প্রতিটি ধাপে সফট স্কিলের মূল্য ঊর্ধ্বমুখী।
এই স্কিলকে হস্তান্তরযোগ্য দক্ষতা বলেও অভিহত করছেন বিশ্বের স্কিল বিশেষজ্ঞরা। আপনি এই স্কিল অর্জন করতে পারলে তা কর্মক্ষেত্রে, পেশা বা দায়িত্বের পরিবর্তন অথবা ব্যক্তিজীবনের যেকোনো পরিবর্তনের পরও এর সুবিধা পেতে থাকবেন। যা প্রকারান্তরে জীবনের জন্য অর্থবহ দক্ষতাও।
এখানে জানা যাবে, সফট স্কিলের বিভিন্ন মৌলিক বিষয়, সফট স্কিল ও হার্ড স্কিলের মধ্যে পার্থক্য, সিভিতে সফট স্কিলের কথা যেভাবে উল্লেখ করা উচিত, ইন্টারভিউ বোর্ডে সফট স্কিলের কথা কীভাবে উল্লেখ করা জরুরি, ব্যবসা ও উদ্যোগের জন্য এটি কেন এত গুরুত্বপূর্ণ এবং ১০টি মূল্যবান বৈশিষ্ট্যপূর্ণ সফট স্কিলের বর্ণনা।
বইটি রচনায় বাংলাদেশের বাস্তব অভিজ্ঞতা ও বিষয় সংশ্লিষ্ট বৈশ্বিক গবেষণা ফলাফলগুলো সহজভাবে উপস্থাপন করা হয়েছে। বিশেষ অধ্যায়গুলোতে কিছু কার্যকরী পদ্ধতি দেওয়া হয়েছে । পাঠকরা বিষয়গুলো সাবলীলভাবে বুঝতে পারবেন এবং সহজ কিছু প্রশ্নের উত্তর দিয়ে সেগুলো চর্চার মাধ্যমে নিজের সফট স্কিলকে পরিমাপ ও কাক্সিক্ষত পর্যায়ে নিয়ে যেতে পারবেন।<br>
বইটি পড়ে শিক্ষার্থী, চাকরিজীবী, উদ্যোক্তাসহ সবাই উপকৃত হবেন।<br>
সফট স্কিল বিষয়ে ব্যক্তি স্বকীয়তা তৈরিতে দেশে এটিই প্রথম বাংলা বই বলে দাবি করা যায়।

বইয়ের নাম ক্যারিয়ার ও ব্যক্তিজীবনে জয়ী হতে সফট স্কিলস
লেখক মোঃ মাসুদ  
প্রকাশনী সমগ্র প্রকাশন
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

মোঃ মাসুদ