বই : পেশাগত সাফল্য

প্রকাশনী : সময় প্রকাশন
মূল্য :   Tk. 320.0   Tk. 262.0 (18.0% ছাড়)
 

আপনি সচরাচর সফল হওয়ার জন্য কী কী করেন? আপনি ব্যক্তিগত জীবনে কতোটা সফল কিংবা কতোটা সফল পেশাগত জীবনে? আপনি কী এই বিশ্বাস রাখেন যে, আপনিও সফল হতে পারবেন?

হ্যাঁ! আপনিও পেশাগত জীবনে বিশাল সাফল্য অর্জন করতে পারেন। আর এ সাফল্য অন্য কারো হাতে নেই। এটা আপনার নিজের হাতে। তাহলে আপনার মনে স্বাভাবিকভাবে প্রশ্ন জাগতে পারে যে সারা বিশ্ব জুড়ে কোটি কোটি লোক কেন তাদের পেশাগত সাফল্য অর্জনে ব্যর্থ হয়? কেন তারা কম উৎপাদনশীল, গতানুগতিক, হতাশ, অসুখী এবং দুর্দশাগ্রস্ত জীবন যাপন করে? এর সংক্ষিপ্ত উত্তর হচ্ছে- নিজের সম্পর্কে নিম্নমানের ধারণা, সুনির্দিষ্ট লক্ষ্য না থাকা, সঠিক ব্যক্তিগত পরিকল্পনা গ্রহণে ব্যর্থতা, অলসতা, এবং সর্বোপরি সফলতার জন্য শ্রম দিতে অপারগতা। এসব লোক যদি কোনো কাজ হাতে নেয় তবে তা কখনোই শেষ করে না। সক্রিয়ভাবে সুনির্দিষ্ট লক্ষ্য অর্জনের জন্য শ্রম দেয়ার পরিবর্তে তারা বেশিরভাগ সময় কাটায় উদ্দেশ্যবিহীন জীবন যাপন করে, গল্পগুজব করে এবং অবস্থার সাথে তাল মিলিয়ে।

এই বই আপনাকে নিজের জীবনের সহজাত গুণাবলি খুঁজে বের করা থেকে শুরু করে পেশাগত ও ব্যক্তিগত জীবনের লক্ষ্য নির্ধারণ এবং তা অর্জনে সহায়তা করবে।

বইয়ের নাম পেশাগত সাফল্য
লেখক ডক্টর মজিবুর দফতরি  
প্রকাশনী সময় প্রকাশন
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

ডক্টর মজিবুর দফতরি