বই : কুরআন সুন্নাহর আলোকে দুআ ও মুনাজাত

মূল্য :   Tk. 33.0
 

আমাদের এই  ক্ষুদ্র  জীবনের একটা শেষ থাকলেও, চাওয়া পাওয়ার যেন কোন শেষ নেই। এই চাওয়া পাওয়াকে পরিপূর্ণতায় রূপ দিতে  হন্যে হয়ে ছুটি সম্পদের দিকে, দ্বারস্থ হই মানুষের, বের হয়ে পড়ি আল্লাহর সীমা থেকে, ভুলে যাই ঐশী বাণীর কল্যাণময় বিধান।
কিন্তু দিনশেষে কতজন-ই বা  পারে কাঙ্খিত লক্ষ্যে পৌছাতে। কতজন-ই পারে  পূর্ণতার শীর্ষ চূড়ায় আরোহণ করতে।
পূর্ব আকাশে প্রতিদিন সূর্য উদিত হয় এটি যেমন চিরসত্য  তার চেয়ে মহাসত্য হলো মানুষের সকল চাওয়া-পাওয়ার গন্তব্য যে বিন্দুতে মিলিত হয় তার মাধ্যম হচ্ছে দুআ।
যা আল্লাহর কাছে হৃদয়ের সকল ব্যাকুলতা,আরতি পেশ করার একমাত্র পন্থা,পথ। যে পথের মুসাফির হয়ে হযরত আদম আ: দীর্ঘ বিচ্ছেদের পর পেয়েছে প্রিয় প্রেয়সীর  দেখা, মিথ্যা অপবাদে অভিযুক্ত হযরত ইউসুফ আ: আসীন হয়েছেন মিশরের সর্বোচ্চ আসনে। বার্ধক্যে নুয়ে পড়া  হযরত ইব্রাহিম আ: লাভ করেছেন সু-সন্তান। পোকার দংশনে আক্রান্ত হওয়া হযরত আইয়ুব আ:  এর শরীরও পেয়েছে আরোগ্য।

সুতরাং দিবালোকের ন্যায়  স্পষ্ট অধম বান্দাদের অফুরন্ত  চাওয়া-পাওয়ার আরজি মহান রব্বে কারীমের কাছে নিবেদন করার একমাত্র মাধ্যম হলো দুআ।
মুমিনের এই হাতিয়ারকে জীবনে যথাযথভাবে প্রয়োগ করে সকল ইচ্ছেগুলোকে পূর্ণতায় রূপ দেওয়ার পন্থাটি বাতলে  দিবে কোরআন-সুন্নাহর আলোকে রচিত দুআ ও মোনাজাত বক্ষমান বইটি, ইনশা আল্লাহ।

বইয়ের নাম কুরআন সুন্নাহর আলোকে দুআ ও মুনাজাত
লেখক ডঃ মোঃ মোফাজ্জল হোসেন  
প্রকাশনী দারুসসুন্নাত ইসলামিক রিসার্চ সেন্টার
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

ডঃ মোঃ মোফাজ্জল হোসেন