চুয়েট, কুয়েট, রুয়েট, মডেল টেস্ট – ব্যাখ্যাসহ উত্তর, ৩০টি Exclusive মডেল টেস্ট ও ৪০টি OMR Sheets | CKRUET Model Test, CUET, KUET, RUET Model Test.

মডেল টেস্ট কি ? কেন প্রয়োজন ?

মডেল টেস্ট হচ্ছে তুমি যেই প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছো অবিকল উক্ত পরীক্ষার প্রশ্নপত্রের ধরন বা প্যাটার্নের ভিত্তিতে অনুশীলন করা, পরীক্ষা দেওয়া।

CKRUET এর প্রস্তুতি ঝালাই করে নেওয়ার এবং ভর্তি পরীক্ষার জন্য আত্মবিশ্বাস অর্জনের জন্য CKRUET Model Test অনুশীলন করার কোন বিকল্প নেই। এই বইটিতে গুরুত্বপূর্ণ প্রশ্নের সমন্বয়ে ৩০টি মডেল টেস্ট দেওয়া আছে। প্রতিটি Model Test তৈরী করা হয়েছে CKRUET এর ভর্তি পরীক্ষার প্যাটার্নেই। বাসায় ঘড়ি ধরে Pin Drop Silence এ মডেল টেস্টগুলো দিলে আশা করা যায় তুমি সফল হবেই।

এই বইটিতে গুরুত্বপূর্ণ প্রশ্নের সমন্বয়ে ৩০টি Model Test দেওয়া আছে ভর্তি পরীক্ষার প্যাটার্নেই, যেখানে তুমি প্রশ্নপত্রেই উত্তর লিখে অনুশীলন করতে পারবে এবং সাথে সাথে নিজের উত্তর সঠিক হয়েছে কিনা তা যাচাই করে নিতে দ্বিতীয় খণ্ডে উত্তরপত্র দেখে নিতে পারবে। এছাড়া ৪০টি OMR Sheets অনুশীলন করার জন্য যুক্ত করা হয়েছে যাতে পরীক্ষার হলে কোনপ্রকার জড়তা, ভয় না কাজ না করে।

বইটিতে রয়েছেঃ

——————-

🧲 গুরুত্বপূর্ণ প্রশ্নের সমন্বয়ে ৩০টি Model Test
🧲 অনুশীলন করার জন্য ৪০টি OMR Sheets সংযুক্ত করা হয়েছে
🧲 ছাত্র-ছাত্রীদের দৃষ্টি আকর্ষণ
🧲 Royal Concept
🧲 জেনে রাখা ভালো
🧲 Alert
🧲 Shortcut Technique
🧲 দুর্বোধ্য বিষয়সমূহ সহজে মনে রাখার Mnemonic
🧲 সহজ-সরল ও ব্যাখ্যামূলক সমাধান

বইয়ের নাম CKRUET Model Test with Solutions
লেখক দি রয়েল সায়েন্টিফিক পাবলিকেশন্স  
প্রকাশনী দি রয়েল সায়েন্টিফিক পাবলিকেশন্স
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

দি রয়েল সায়েন্টিফিক পাবলিকেশন্স