বই : আমি ঈমান এনেছি

মূল্য :   Tk. 0.0

১ • একজন ব্যক্তিকে মুসলিম হতে হলে বিশুদ্ধ আকীদার অধিকারী হতে হয়। একীদাহ এক বিশ্বাস, এক চুক্তি এবিং দৃঢ় অঙ্গিকার।

আকীদাহ মুসলিম পরিচয়ের স্বরূপ উদ্ভাসিত করে, বুঝিয়ে দেয় আল্লাহর কাছে সমর্পণের মর্ম। একজন মুসলিমের কাছে ঈমানের কী দাবী, কুরআনের কী দাবী, তাওহীদ ও রেসালাতের কী দাবী, আমাদেরকে জানতে হয় আকীদার মাধ্যমে।

আকীদার যাবতীয় বিষয় সরল ভাষায় এক মলাটে একত্রিত হয়েছে যে কাগুজে সংকলনে, এর নাম – আমি ঈমান এনেছি।

যদি এটিই হয় আপনার আকীদার প্রথম বই, তবে আপনিই যেন এই বইয়ের উদ্দিষ্ট ব্যক্তি। সাধারণ শিক্ষার পাশাপাশি একাকীই আকীদার মৌলিক পাঠে এই বইটি হবে উত্তম সঙ্গী।

২• যদি ইতিপূর্বে আপনি আকীদার কোন বই পড়ে থাকেন, তবুও এই বইটি আপনার জন্য। বিস্তারিত আলোচনার জটিলতা কাটিয়ে আকীদার মোটাদাগের বিষয়গুলো আপনার সামনে তুলে ধরছে ‘আমি ঈমান এনেছি’।
‘আমি ঈমান এনেছি’ বইটি পড়লে একজন ব্যক্তি খুব সহজেই ইসলামের সামগ্রিক আকীদাগুলো জানতে পারবে। জানতে পারবে ঈমান ভঙ্গের মৌলিক কারণগুলো। একই সাথে কাউকে কাফির বলার ব্যাপারে সংক্ষিপ্ত সতর্কতাও রয়েছে। দাওয়াতি কাজের জন্য বইটি খুবই উপযোগী। সাধারণ মুসলিম কিংবা অমুসলিমদের জন্য ইসলাম সম্পর্কে সামগ্রিক-ভাবে জানার জন্য বইটি সহায়ক হবে ইনশা আল্লাহ।

একজন ব্যক্তিকে মুসলিম হতে হলে কালিমা পাঠ করতে হয়। আর কালিমা পাঠের সাথে সাথেই ব্যক্তির কিছু নির্দিষ্ট বিষয়ে বিশ্বাস করা আবশ্যক হয়ে যায়। ‘আমি ঈমান এনেছি’ বইতে এই বিষয়গুলো সহজ সরল ভাষায়, কম কথায় উঠে এসেছে।

বইয়ের নাম আমি ঈমান এনেছি
লেখক হাফিজ আল মুনাদি  
প্রকাশনী নাদওয়া পাবলিকেশন
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

হাফিজ আল মুনাদি