বই : সুন্নাতে উদ্ভাসিত যে জীবন

প্রকাশনী : নিমগ্ন
মূল্য :   Tk. 50.0   Tk. 40.0 (20.0% ছাড়)
 

ক্ষণজন্মা আলিমে দীন ও সমাজ সংস্কারক ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর (রাহ.)-এর জীবন, কর্ম ও চিন্তাধারা নিয়ে প্রচুর লেখালেখি ও গবেষণা হওয়া ছিল সময়ের অনিবার্য দাবি। দুঃখজনক ব্যাপার হল কোনো এক অদ্ভুত কারণে সেটা হয়নি। আস-সুন্নাহ ট্রাস্টের জেনারেল সেক্রেটারি মুহতারাম আব্দুর রহমান ‘যুগের মহান দাঈ’ নামে স্যারকে নিয়ে ছোট্ট একটি বই লিখেছেন।

প্রিয় ভাই মাওলানা ইমদাদুল হক দীর্ঘদিন ড. আব্দুল্লাহ জাহাঙ্গীর (রাহ.)-এর নিবিড় সান্নিধ্য পেয়েছেন। স্যারের জীবদ্দশায়, এমনকি মৃত্যুর পরও স্যারের বইগুলোর ভাষাগত সম্পাদনা ইমদাদ ভাই করেছেন, এখনো করছেন। স্যার (রাহ.) তাঁর সাথে বইয়ের ভাষাগত দিক ছাড়াও ইলমি ও নানাবিধ বিষয়ে পরামর্শ ও মতবিনিময় করতেন। দীর্ঘ সান্নিধ্যের কারণে অন্য অনেকের চেয়ে স্যারের জীবনাচার ও চিন্তা সম্পর্কে ভালো জানেন প্রিয় ইমদাদ ভাই।

‘সুন্নাতে উদ্ভাসিত যে জীবন’ একজন প্রাজ্ঞ অনুচরের চোখে দেখা স্যার (রাহ)-এর আলোকোজ্জ্বল জীবনের টুকরো টুকরো স্মৃতির আলেখ্য। আমাদের সময়ের ক্ষণজন্মা এই মনীষীকে অত্যন্ত চমৎকারভাবে চিত্রিত করেছেন মাওলানা ইমদাদুল হক। একজন দরদি ও প্রাজ্ঞ আলেমে দীনের সুন্নাহময় জীবনের সৌরভ পেতে এই বইটির কাছে আসতেই হবে। আমি বিশেষ করে তরুণদেরকে বইটি পড়ার অনুরোধ করছি। আল্লাহ রাব্বুল আলামীন লেখকের এই পরিশ্রমকে কবুল করুন। আমাদেরকে ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর (রাহ.)-এর মতো যোগ্য, মুখলিস, দরদি, দূরদৃষ্টিসম্পন্ন মানুষ হওয়ার তাওফীক দান করুন।
শায়খ আহমাদুল্লাহ
চেয়ারম্যান
আস-সুন্নাহ ফাউন্ডেশন

বইয়ের নাম সুন্নাতে উদ্ভাসিত যে জীবন
লেখক শাইখ ইমদাদুল হক  
প্রকাশনী নিমগ্ন
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

শাইখ ইমদাদুল হক