বই : বিজয় গুচ্ছ স্পেশাল প্রশ্নব্যাংক সাজেশন ও মডেল টেস্ট – বিজ্ঞান বিভাগ

মূল্য :   Tk. 500.0   Tk. 440.0 (12.0% ছাড়)
 

বিজয় গুচ্ছ স্পেশাল বইটির বৈশিষ্ট্য
বইটি সম্পূর্ণ নতুন সিলেবাসের আলোকে রচিত।
ইউজিসি কর্তৃক প্রকাশিত সর্বশেষ সিলেবাসের আলোকে রচিত বইটিতে যা যা থাকছে।
১। ২০ টি বিশ্ববিদ্যালয়ের বিগত সালের প্রশ্ন,নির্ভুল উত্তর এবং শতভাগ বিস্তারিত ব্যাখ্যা। ( প্রত্যেক বিশ্ববিদ্যালয়ের জন্য ৩/৪ সালের করে কশ্চিন আছে)
২। এক্সক্লুসিভ বিষয় ভিত্তিক সাজেশন পার্ট এবং প্রত্যেক সাজেশন পার্ট থেকে বিষয় ভিত্তিক মডেল টেস্ট এবং সাথে ও এম আর সিট। এতে আলাদা করে কোন মডেল টেস্ট বই কেনার কোন প্রয়োজন নেই।
৩। করোনার কারনে অনেকে কোচিং এ মডেল টেস্ট করতে যেতে পারছো না, তাই তোমাদের জন্য আমরা ১০ সেট চূড়ান্ত মডেট টেস্ট এবং OMR সিট যুক্ত করেছি বইয়ে,যাতে তুৃমি খুব সহজেই ১০ টি ১০০ মার্কের গুচ্ছের সিলেবাসের আলোকে মডেল টেস্ট দিতে পারবে।
৪। বাংলাদেশে আমরাই প্রথম স্টুডেন্ট দের জন্য নিয়ে এসেছি গবেষনা মূলক প্ল্যানার। মনে রাখবে এটা কোন রুটিন করে দেওয়া তথাকথিত এক পাতার কোন কনসেপ নয়। এটা সম্পূর্ণ ইউনিক একটি প্ল্যানার যাতে রয়েছে পুরো ৬০ টি পাতা, অর্থাত ২ মাস এখানে তুমি সঠিক প্ল্যান অনুযায়ী পড়তে পারবে। তোমরা পুরো এডমিশন প্রিওড তুমি কিভাবে পার করবে,কিভাবে তোমার ডে সাজাবে সব এই প্ল্যানার তোমাকে নির্দেশনা দিবে।
তোমরা অবশ্যই #লাইব্রেরিয়ানদের থেকে প্ল্যানার বুকটি চেয়ে নিবে এবং এর জন্য কেউ আলাদা পে করবে না, এটা সম্পূ্র্ণ আলাদা একটি ফ্রি বুক, যারা আলাদা বিক্রয়মূল্য ১০০ টাকা।কিন্তু এটি তোমাদের জন্য সম্পূর্ণ ফ্রি থাকবে #বিজয় সিরিজের বইয়ের
৫। । বিজয় সিরিজ মানে শত শিক্ষার্থীর কাঙ্খিত একটি বই, আমরা স্বল্পকালীন মুনাফা অর্জনের জন্য কোন বই বের করিনা,আমাদের উদ্দেশ্য শিক্ষার্থী কল্যানে কাজ করা,তাইতো খুব অল্প সময়ে আমরা হাজারো পাঠকের অন্তর জয় করতে পেরেছি।
আমরা মনে করি মূল বই আর সাথে #বিজয় গুচ্ছ স্পেশাল বই থাকলে, আর প্ল্যানার অনুযায়ী প্ল্যান করে ডিসিপ্লিন ওয়েতে পড়লে তোমার চান্স সুনিশ্চিত ইন শা আল্লাহ্।

বইয়ের নাম বিজয় গুচ্ছ স্পেশাল প্রশ্নব্যাংক সাজেশন ও মডেল টেস্ট – বিজ্ঞান বিভাগ
লেখক
প্রকাশনী প্লাজমিড প্লাস পাবলিকেশন্স
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা