বই : কাসাসুল হাদিস (২য় খণ্ড)

মূল্য :   Tk. 0.0

গল্প পড়তে সবারই ভালো লাগে। ভালো লাগাটা আরও বেড়ে যায়, যদি গল্পটি হয় প্রিয়নবী সা.-এর। আর সেটি যদি হয় অলৌকিক বিষয় নিয়ে, তাহলে তো কোনো কথাই নেই। প্রিয়নবী সা.-এর মু‘জিযার গল্প পড়ার অপেক্ষা আর সহ্য হতে চায় না।
.
প্রিয় পাঠক! ইতিপূর্বে আমরা আপনাদের উপহার দিয়েছিলাম কাসাসুল হাদিস-০১। এবার কিন্তু আমরা আরও সুন্দর করে সাজিয়েছি কাসাসুল হাদিস-০২। এ উপহার আপনাদের জন্য। হ্যাঁ, আপনাদের জন্য আমরা উপহারটি সাজিয়েছি দলিল-প্রমাণ সমৃদ্ধ ঘটনা দ্বারা। বইটির প্রতিটি ঘটনাই রাসূল সা.এর মুজিযা।এবং প্রতিটি মুজিযাই হাদিস।ভালো লাগার আরেকটি বিষয় হলো, আমাদের এবারের আয়োজন সব বয়সী পাঠকের জন্য। শিশুরা যেমন পড়ে আনন্দ পাবে। আবার বড়রাও এটা পড়ে অনেক কিছু জানতে পারবে। অর্থাৎ শিশুতোষ ভাষায় চমৎকার তথ্য সমৃদ্ধ করেই আমাদের এবারের আয়োজন।
লেখক সামনে রেখেছেন ইমাম ইবনে হাজার আসকালানি রহ.-এর কালজয়ী গ্রন্থ ‘মু‘জিযাতুর রাসূল’ এই বইটি। এরপর সুন্দর করে বিন্যস্ত করেছেন প্রিয়নবী সা.-এর মুজিযাকে। গল্পের আদলে উপস্থাপন করেছেন নবীজীবনে ঘটে যাওয়া অলৌকিক কাহিনীগুলোকে।
কাসাসুল হাদিস-০২ এর লেখক নিজে হাদীসের শিক্ষক। এ পর্যন্ত চারটি চারটি সীরাতগ্রন্থ সংকলন ও অনুবাদের কাজ করেছেন তিনি। সাহাবী সিরিজ লিখেছেন আট খণ্ড। এসব লিখনীর নির্যাস হলো কাসাসুল হাদিস-০২।

১ম খণ্ডের লিংক : কাসাসুল হাদিস (রাসুল ﷺ বর্ণিত শ্রেষ্ঠ কাহিনী)

540 378 540 378
বইয়ের নাম কাসাসুল হাদিস (২য় খণ্ড)
লেখক হাফিয ইবনু হাজার আল আসকালানি  
প্রকাশনী মাকতাবাতুস সুন্নাহ (বাংলাবাজার)
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

হাফিয ইবনু হাজার আল আসকালানি