বই : ইন্সপাইরেশন টু লিভ ইয়োর ম্যাজিক

মূল্য :   Tk. 320.0   Tk. 262.0 (18.0% ছাড়)
 
অনুবাদক : নেসার আমিন

আমরা প্রায় সবাই জীবনে সফল হতে চাই, চাই সাফল্যের মুকুট মাথায় পরতে। কিন্তু আমরা সবাই সেই কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারি না। এর কারণ হলো আমরা জানি না সাফল্যের সূত্র কী, কোন পরিস্থিতিতে কোন সিদ্ধান্ত নিতে হয়, জীবনে কখন থামতে হয় এবং কখন এগিয়ে যেতে হয়।

সফল হওয়ার জন্য মূলত আমাদেরকে নিজের সামর্থ্য ও দুর্বলতা এবং নিজের আগ্রহের জায়গা সম্পর্কে জানতে হয়। এরপর একটি ভিশন দাঁড় করাতে হয় এবং সেই ভিশনের ভিত্তিতে একটি কর্ম-পরিকল্পনা তৈরি করে কাজ করতে হয়। একইসঙ্গে দরকার হয় অনুপ্রেরণা। এক্ষেত্রে আমরা বিভিন্ন মনীষী ও সফল ব্যক্তিদের জীবনী পড়ে তাদের কাছ থেকে অনুপ্রেরণা নিতে পারি।

আশার কথা হলো, বিশ্বখ্যাত কানাডিয়ান দার্শনিক ল্যারি এন্ডারসনের লেখা ‘ইন্সপাইরেশন টু লিভ ইয়োর ম্যাজিক’ গ্রন্থটি এক্ষেত্রে আমাদেরকে সহায়তা করতে এগিয়ে আসবে। গ্রন্থটি পড়ার মাধ্যমে আমরা জানতে পারবো বিশ্বখ্যাত ৭৫ জন ব্যক্তির অনুপ্রেরণামূলক জীবনী।

এই জীবনীগুলো আমাদেরকে অনুপ্রেরণা যোগাবে। চ্যালেঞ্জ আসলে তাঁরা কীভাবে প্রতিক্রিয়া দেখিয়েছেন, মানবতার সেবায় তাঁরা কীভাবে দৃঢ় প্রতিশ্রুতি ব্যক্ত করেছিলেন এবং তাঁদের নিজ নিজ মূল্যবোধে কীভাবে অটল থেকেছেন ইত্যাদি জানার মাধ্যমে আমরা পাবো সেই অনুপ্রেরণা।

বইয়ের নাম ইন্সপাইরেশন টু লিভ ইয়োর ম্যাজিক
লেখক ল্যারি এন্ডারসন  
প্রকাশনী মুক্তদেশ প্রকাশন
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

ল্যারি এন্ডারসন