বই : দ্য স্পিড রিডিং বুক

প্রকাশনী : রচনা প্রকাশ
মূল্য :   Tk. 400.0   Tk. 328.0 (18.0% ছাড়)
 
অনুবাদক : মোহাম্মদ আবদুল লতিফ
“দ্য স্পিড রিডিং বুক” বইটির সম্পর্কে কিছু কথা:
স্পিড রিডিং বুক আরও পড়ার এবং আরও দক্ষতার সাথে শেখার জন্য আকাক্ষিত ব্যক্তির একটি নিখুঁত প্রয়ােজনীয়তা শান আদম, ওয়ার্ল্ড স্পিড রিডিং রেকর্ডধারক।
আপনি কি নাটকীয়ভাবে আপনার পড়ার গতি বাড়াতে, আপনার বােঝার উন্নতি করতে এবং আপনার অধ্যয়ন এবং শেখার দক্ষতা বাড়াতে চেয়েছেন? টনি বুজানের বিপ্লবী মাইন্ড সেট’ সিরিজের অংশ (স্পিড রিডিং বুক) (এতে মিলিয়ন কপি বেস্টসেলার “দ্য মাইন্ড ম্যাপ” বই অন্তর্ভুক্ত) যারা এই সমস্ত লক্ষ্য অর্জন করতে চান এবং আরও অনেক কিছু করতে চান তাদের জন্য একটি বিপ্লবী পরিচালনার ম্যানুয়াল! স্পিড রিডিং সহজ করে তােলে :
– দ্রুত এবং আরও সৃজনশীল চিন্তা করা।
– আরও ভালাে নােট তৈরি করা
– আপেক্ষিক স্বাচ্ছন্দ্যে পরীক্ষা পাস – আরও সাফল্যের সাথে অধ্যয়ন
– আপনার সময়, সপ্তাহ এমনকি কয়েক মাস সংরক্ষণ করা।
টনি বুজান আপনার চোখ এবং মস্তিষ্ক সম্পর্কে আপ টু ডেট তথ্য উপস্থাপন করেন যা আপনাকে আপনার নিজের পড়ার সমস্ত দিকে উন্নতি করতে সহায়তা করবে এবং প্রমাণ করবে যে প্রতি মিনিটে পড়ার গতিকে এক হাজার শব্দ উন্নীত করা সম্ভব । তার এই গুরুত্বপূর্ণ উদ্ভাবন দ্রুত পড়া সহজ করে তােলে। এই অনুশীলন আপনাকে জীবনের সমস্ত ক্ষেত্রে অবিলম্বে প্রয়ােগ করতে সক্ষম করে তুলবে। স্পিড রিডিং বইটি শিক্ষার্থী, শিক্ষক এবং নির্বাহীদের জন্য একটি আদর্শ সরঞ্জাম- প্রকৃতপক্ষে, যে কেউ তার পড়ার গতি, বােধগম্যতা এবং মান উন্নত করতে আগ্রহী তার জন্য এই বইটি একটি অতি প্রয়ােজনীয় অস্ত্র ।