বই : সুখময় জীবনের সন্ধানে

মূল্য :   Tk. 700.0   Tk. 385.0 (45.0% ছাড়)
 

আধুনিক পৃথিবী আমাদের জন্য প্রতিটা দিন আরও কঠিন মনোজাগতিক জটিলতা, আরও গভীর ডিপ্রেশন, আরও তীব্র হতাশা বয়ে আনছে! পুঁজিবাদ, বস্তুবাদ, অতি চাহিদা—আমাদের বেঁচে থাকাকে নিত্যই করে তুলছে কঠিন থেকে কঠিনতর! চারদিকে বাড়ছে সুইসাইড, মার্ডার, ডিপ্রেশন! আমরা প্রাণপনে এখন মুক্তি চাই—আধুনিক জীবনের এইসব নানামুখী জটিলতা থেকে! আমরা উপভোগ করতে চাই, আল্লাহর দেওয়া শ্রেষ্ঠ নিয়ামত—আমাদের জীবনকে।

আমরা হন্যে হয়ে পথ খুঁজছি মুক্তির! দিশা খুঁজছি সিরাতুল মুস্তাকিম—সহজ সুন্দর একটা পথের! কিন্তু একবার চোখ খুলে দেখছি না, নবিজির পূর্ণাঙ্গ পবিত্র জীবন! যে জীবনের দিকে তাকালেই মিলে যেত আমাদের মুক্তি!

Enjoy Your Life | সুখময় জীবনের সন্ধানে —পৃথিবীবিখ্যাত এক সিরাত পেসক্রিপশন। নবিজীবনের আলোকে আমাদের জীবনের সমস্ত সমস্যা সমাধানের জন্য সবচেয়ে গোছানো ও সুন্দর পাথেয় দিয়ে ভরপুর এক বই। গত কয়েকবছরে পৃথিবীতে লক্ষ লক্ষ কপি বিক্রি হয়েছে এ বই। অসংখ্য মানুষের জীবন আমূল বদলে দিয়ে, তাদের ফিরিয়ে এনেছে চুড়ান্ত হতাশার দ্বারপ্রান্ত থেকে।

জীবনের বাঁকে বাঁকে আমরা সবসময়ই নানাবিধ সংকট ও জটিলতার মুখোমুখি হই। আমাদের জীবনে কষ্ট ও বিপদ যেমন সত্য, তেমনি আছে আল্লাহর মহান এক অনুগ্রহ—‘তোমরা আল্লাহর রহমত থেকে নিরাশ হয়ো না’-এর মত আশার বাণী।

আল্লাহর রহমত হয়ে আমাদের জন্য পৃথিবীতে এসেছিলেন হজরত মুহাম্মদ সা.। তারই পূর্ণ জীবন ও চরিত্রের আলোকে লিখা হয়েছে এই গ্রন্থ। যেন বেদনায় নুয়ে পড়া মানুষ খুঁজে পেতে পারে নবিজির জীবন থেকে সত্য পথের দিশা। জীবনের নানাবিধ সংকট ও ক্লান্তিতে বিপদগ্রস্থ মানুষ শান্তির খোঁজে, মুক্তির খোঁজে আশ্রয় নিতে পারে নবিজীবনের বাঁকে বাঁকে।

আরব বিশ্বের প্রখ্যাত দায়ি ও লেখক ড. শায়খ মুহাম্মাদ বিন আব্দুর রহমান আরিফী লিখিত ‘সুখময় জীবনের সন্ধানে’ সিরাত, সাহাবায়ে কেরাম ও বুজুর্গানের দীনের জীবনের সারনির্যাস থেকে রচিত। একজন মুসলিমের সমগ্র জীবনের জন্য সবচেয়ে সুন্দর ও গোছানো এক পেসক্রিপশন এই গ্রন্থ!

বইয়ের নাম সুখময় জীবনের সন্ধানে
লেখক ড. শায়খ মুহাম্মদ বিন আব্দুর রহমান আরিফী  
প্রকাশনী রাহনুমা প্রকাশনী
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

ড. শায়খ মুহাম্মদ বিন আব্দুর রহমান আরিফী