বই : ডিজিটাল মার্কেটিং গাইডলাইন প্যাকেজ

প্রকাশনী : রুশদা প্রকাশ
মূল্য :   Tk. 750.0   Tk. 563.0 (25.0% ছাড়)
 

ডিজিটাল মিলিয়নিয়ার সিক্রেটস:
আপনার কি বিশেষ কোনো দক্ষতা আছে যা আপনি মানুষকে শেখাতে পারবেন? যদি তাই হয়, তবে আপনিও হতে পারেন একজন ডিজিটাল মিলিয়নিয়ার। না, আপনাকে কোনো গেইম কিংবা মোবাইল অ্যাপ বানিয়ে সেটা বিক্রি করতে হবে না। বরং আপনি আপনার দক্ষতা মানুষকে অনলাইনে শিক্ষামূলক প্রোগ্রাম তৈরি করার মাধ্যমে শেখাবেন এবং এভাবেই উপার্জন করবেন।

এই পুরো বিষয়টির আদ্যোপান্ত নিয়েই “ডিজিটাল মিলিয়নিয়ার সিক্রেটস” বইটির আলাপ। বইটির লেখক ড্যান হেনরি একটা সময় ইলেক্ট্রিসিটির বিল দিতেও হিমশিম খেতেন। কিন্তু এই ই-লার্নিং মার্কেটে কাজ করার বদৌলতে তিনি আজ হয়েছেন এইট ডিজিটের উপার্জনকারী একজন ব্যক্তি। লেখক তাই তার জীবনের অভিজ্ঞতা থেকেই এই বইয়ে দেখিয়ে দিয়েছেন কীভাবে অনলাইনে শিক্ষামূলক ব্যবসা শুরু করা যায় এবং কীভাবে ভুলত্রুটি এড়িয়ে এটা চলমান রাখা যায়। একইসাথে তিনি আপনাকে দেখাবেন কীভাবে এই বিলিয়ন ডলারের ইন্ডাস্ট্রিতে যোগ দিয়ে আপনি আপনার জ্ঞানকে পরিণত করবেন লাভজনক এক সম্পদে এবং ছিনিয়ে আনবেন সাফল্যের মুকুট।

চ্যাট জিপিটি অ্যান্ড এ আই মিলিয়নেয়ার:
অল্প কদিন আগেও কি কেউ ভেবেছিল এরকম একটা প্রযুক্তি এসে সাড়া ফেলে দেবে পুরো দুনিয়া জুড়ে? রাতারাতি হয়ে যাবে যার লক্ষ লক্ষ ইউজার? বলছিলাম চ্যাটজিপিটির কথা। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বা এআই চালিত বিস্ময়কর এই প্ল্যাটফর্ম নিমেষের মধ্যেই নিয়ে এসেছে যুগান্তকারী পরিবর্তন। এমন অনেক কাজ যা আগে মানুষকে করতে হতো, সেগুলোর জন্য এখন চ্যাটজিপিটি যথেষ্ট।

সামগ্রিকভাবে এআই আজকাল এমনসব কাজ চোখের পলকে সম্পন্ন করছে, যেগুলো একসময় মানুষ ছাড়া সম্ভবই ছিল না। “চ্যাট জিপিটি অ্যান্ড এআই মিলিয়নেয়ার” বইটি তাই এই বিস্ময়কর প্রযুক্তির মাধ্যমে আর্থিকভাবে লাভবান হওয়ার কার্যকর এক গাইডলাইন নিয়ে আসতে যাচ্ছে পাঠকের সামনে। বইটি আপনাকে শেখাবে চ্যাটজিপিটি ও এআই-এর ব্যবহার, সাথে শেখাবে এগুলো দিয়ে আসলে কী কী করা যায় এবং কীভাবে উপার্জন করা যায়। ফ্রিল্যান্স, প্যাসিভ ইনকাম থেকে ব্যবসা পর্যন্ত সবকিছুই কীভাবে এগুলোর মাধ্যমে সেটা শেখানো হয়েছে এই বইয়ে। কন্টেন্ট, মার্কেটিং, রিসার্চ ইত্যাদি কেসস্টাডি বাস্তব উদাহরণ দিয়ে বুঝিয়ে দেওয়া হয়েছে

বইয়ের নাম ডিজিটাল মার্কেটিং গাইডলাইন প্যাকেজ
লেখক মেহেদী হাসান রিফাত  
প্রকাশনী রুশদা প্রকাশ
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

মেহেদী হাসান রিফাত