বই : ডিসিপ্লিন প্যাকেজ (রুশদা)

প্রকাশনী : রুশদা প্রকাশ
মূল্য :   Tk. 1010.0   Tk. 758.0 (25.0% ছাড়)
 

🔥 দি পাওয়ার অফ ডিসিপ্লিন:
আপনি আপনার সাধ্যমতো কাজ করছেন, কিন্তু তবুও সুবিধা করতে পারছেন না? ব্যর্থতা আপনার সঙ্গী হয়ে গেছে? মনে হচ্ছে সফলতা আপনার জন্য না? এগুলোর উত্তর যদি হয় হ্যাঁ, তার অর্থ এই নয় আপনি ফুরিয়ে গেছেন বা আপনাকে দিয়ে হবে না। আপনাকে দিয়েই হবে, যদি আপনি শিখে যান ডিসিপ্লিনের কৌশল!

“দি পাওয়ার অফ ডিসিপ্লিন” এই কৌশল শেখাতেই আপনার পাশে থাকবে। এই বইয়ে আপনি ডিসিপ্লিনের বৈজ্ঞানিক ব্যাখ্যাগুলো জানতে পারবেন, যেখানে থাকবে আপনার মস্তিষ্কের নির্দিষ্ট অঞ্চলকে টার্গেট করে কীভাবে আপনি নিজেকে নিয়ন্ত্রণের শক্তি অর্জন করবেন। বইটি এক্ষেত্রে দুই শ্রেণীর মানুষের উদাহরণ টেনেছে, একদল হচ্ছে অ্যামেরিকার নেভি সীল ও আরেকটি হচ্ছে জেন বৌদ্ধ। এই দুই শ্রেণীর আত্মনিয়ন্ত্রণের রহস্য উন্মোচিত হয়েছে বইয়ে। এই বইটি আপনাকে আরো শেখাবে উদ্দীপনার সাথে কঠোর পরিশ্রম, খারাপ অভ্যাস ত্যাগ এবং অনুপ্রেরণা শেষ হয়ে গেলেও সামনে এগিয়ে যাবার কৌশল।

🔥 ডু ইট টুডে:
বই নিয়ে কথা বলার আগে লেখকের নিজের কথাই কিছু বলা যাক। গড়িমসি এমন এক ভাইরাস, যে ভাইরাসে আক্রান্ত অসংখ্য মানুষ। দারিউস ফরক্স নিজেও এর বাইরে ছিলেন না। একটিমাত্র বই লেখার জন্য এক দশক পার করার পর শেষ পর্যন্ত নিজের উপর বিরক্ত হয়ে কাজে নেমে পড়েন এবং অল্পসময়ের মধ্যেই বের হয়ে যায় তার প্রথম বই।

এই ঘটনা বলার উদ্দেশ্য হলো লেখকের “ডু ইট টুডে” বইয়ের সাথে আপনাদের পরিচয় করিয়ে দেওয়া। বইটি অচিরেই বাংলাতেও আসতে যাচ্ছে ইনশাআল্লাহ। বিশেষ এই সংকলনে তিনি জড়ো করেছেন তার লেখা সেরা ৩০টি আর্টিকেল। বইটি থেকে আপনারা শিখতে পারবেন, কেন মানুষ গড়িমসি করে, কীভাবে এটা কাটিয়ে ওঠা যায়, কীভাবে মানসিকভাবে নিজেকে চাপে না ফেলে প্রোডাক্টিভিটি বাড়ানো যায় এবং কীভাবে বেশি বেশি অর্থপূর্ণ অর্জন নিশ্চিত করা যায়।

🔥 দ্য ফাইভ এএম ক্লাব:
বিষয়বস্তু : সকালবেলা ঘুমিয়ে কাটানো এক বিরাটসংখ্যক মানুষের অভ্যাস। অথচ এই সকালবেলাটাকে কাজে লাগাতে পারলে জীবনটাই হতো অন্যরকম। সকালে ঘুম থেকে ওঠার অভ্যাস যে সৃজনশীলতা, উৎপাদনশীলতা এবং কর্মক্ষমতা সর্বোপরি জীবনকে সুখী ও সমৃদ্ধ বানাতে কতোটা জরুরি, তা লেখক স্পষ্টভাবে দেখিয়ে দিয়েছেন এই বইয়ের মধ্যে।

বইয়ের নাম ডিসিপ্লিন প্যাকেজ (রুশদা)
লেখক রবিন শর্মা   ড্যানিয়েল ওয়াল্টার   দারিউস ফরক্স  
প্রকাশনী রুশদা প্রকাশ
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

রবিন শর্মা


ড্যানিয়েল ওয়াল্টার


দারিউস ফরক্স