বই : আত্মনিয়ন্ত্রণে থিবো মেরিসের বেস্ট সেলার ৫

প্রকাশনী : রুশদা প্রকাশ
মূল্য :   Tk. 1130.0   Tk. 847.0 (25.0% ছাড়)
 

আত্মোন্নয়নে ও আত্মনিয়ন্ত্রণে থিবো মেরিসের বইগুলো বিশ্বজুড়েই অত্যন্ত বিখ্যাত। তার লিখিত বইগুলো অনূদিত হয়েছে অনেকগুলো ভাষায়, বিক্রি হয়েছে লক্ষ লক্ষ কপি। খ্যাতিমান এই লেখকের চমৎকার কিছু বই অনূদিত হয়ে পৌঁছে গেছে বাংলাভাষী পাঠকদের মাঝেও। সেগুলো নিয়েই আমাদের নতুন প্যাকেজ ‘আত্মনিয়ন্ত্রণে থিবো মেরিসের বেস্ট সেলার ৫’। এই প্যাকেজে পাচ্ছেন –

১। ডোপামিন ডিটক্স
আজকের এই দুনিয়ায় আমাদেরকে বিক্ষিপ্ত করার উপাদান এতো বেশি যে, আমাদের ফোকাস করার ক্ষমতা অনেক দুষ্প্রাপ্য বস্তু হয়ে গিয়েছে। মনের অজান্তেই আমরা প্রভাবিত হচ্ছি অথবা অস্থির হয়ে পড়ছি। বিক্ষিপ্ত ও অস্থির এই মনকে বাগে এনে ফোকাস করা ও কঠিন কাজকে বশে আনার সহজ কৌশল নিয়েই মাস্টারপিস এই বইটি লেখা।

২। মাস্টার ইয়োর ইমোশনস
আপনি কি নিজের নেতিবাচক অনুভূতিগুলোকে দমন করতে চান? তাহলে এই বইটি আপনার জন্য। আপনার আবেগের ওপর ইতিবাচক প্রভাব ফেলার জন্য “মাস্টার ইউর ইমোশন” একটি বাস্তব চর্চার প্যাকেজ। তাই যদি নেতিবাচক আবেগকে পরাজিত করতে চান, নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখতে চান এবং একটি ইতিবাচক ও শান্তিপূর্ণ জীবন কাটাতে চান তাহলে এখনি বইটি কিনে ফেলুন।

৩। পাওয়ারফুল ফোকাস
আপনার কি কাজেকর্মে মন দিতে সমস্যা হয়? কিংবা মন দিলেও বেশি সময় সেটা ধরে রাখতে পারেন না? আপনি যদি মনোযোগের গুরু না হয়ে বিক্ষিপ্ততার দাস হন, তবে “পাওয়ারফুল ফোকাস” বইটি আপনার জন্য সাংঘাতিক জরুরি একটা বই হতে যাচ্ছে। বইটি আপনার সামনে পেশ করছে মাত্র ৭ দিনে ধাপে ধাপে কীভাবে আপনি আপনার বিক্ষিপ্ততা দূর করে লেজার-শার্প ফোকাস অর্জন করবেন, তার একটি রোডম্যাপ।

৪। স্ট্র্যাটেজিক মাইন্ডসেট
জীবনের প্রতিটি কাজ, প্রতিটি পদক্ষেপ সর্বোচ্চ কার্যকরিতার সাথে সম্পন্ন করে একজন ভালো প্রোডাক্টিভ মানুষ হয়ে উঠতে চান? তাহলে বইটি আপনার জন্য। স্মার্ট প্রশ্ন, কার্যকর চিন্তা, বুদ্ধিদীপ্ত পদক্ষেপ আর বাস্তব ফলাফল—এই নিয়ে ৭ দিনের পরিকল্পনাকে কাজে লাগিয়ে আপনিও হয়ে উঠতে পারেন একজন স্ট্র্যাটেজিক প্রোডিউসার। আর এই যাত্রায় আপনাকে উপযুক্ত গাইডলাইন দিয়ে সাথেই থাকবে ‘স্ট্র্যাটেজিক মাইন্ডসেট’।

৫। ইমিডিয়েট অ্যাকশন
সব কাজেই লেইট করার অভ্যাস যদি ঝেড়ে ফেলতে চান, তাহলে থিবো মেরিসের ‘ইমিডিয়েট অ্যাকশন’ বইটি ইমিডিয়েটলি হাতে তুলে নিন। বইটিতে পাবেন সাতদিনের একটি কার্যকরী প্ল্যান, যেটা ফলো করলে সাতদিন পরেই আপনি আলসেমির স্বভাবকে সাকসেসফুলি চ্যালেঞ্জ জানাতে পারবেন। এমন কিছু সহজ পদ্ধতি আপনি আয়ত্ত করে ফেলবেন, যার মাধ্যমে সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজগুলো শেষ করতে পারবেন খুব সহজেই।

বইয়ের নাম আত্মনিয়ন্ত্রণে থিবো মেরিসের বেস্ট সেলার ৫
লেখক থিবো মেরিস  
প্রকাশনী রুশদা প্রকাশ
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

থিবো মেরিস