বই : বায়তুল মাকদিস ও ফিলিস্তিনের ইতিহাস

বিষয় : ইতিহাস
মূল্য :   Tk. 500.0   Tk. 350.0 (30.0% ছাড়)
   

বায়তুল মাকদিস বা মসজিদে আকসা; আল্লাহ তাআলার পবিত্র ঘর। মুসলিমদের প্রথম কিবলা। ইসলামি ঐতিহ্যের স্মারক। নবি-রাসুলদের স্মৃতিবিজড়িত ঐতিহাসিক স্থান। সেই আকসাকে ধ্বংস করে সেখানে হায়কালে সুলায়মানি নির্মাণের প্রস্তুতি নিচ্ছে ইয়াহুদিরা। প্রস্তুতি নিচ্ছে তাদের কল্পিত মুক্তিদূত দাজ্জালের আগমনের।

পবিত্র আকসা আজ আমাদের হাতছাড়া হওয়ার পথে; অথচ তার সঙ্গেই মুসলিমদের ভাগ্য জড়িত। শেষ জামানায় একে কেন্দ্র করেই ঘটবে বড় বড় অনেক ঘটনা। শেষাবধি খিলাফতের পতাকাও স্থাপিত হবে ফিলিস্তিনের এই ‘ইলিয়া’ অঞ্চলে। ফিলিস্তিনিরা আপ্রাণ চেষ্টা করছে এই পবিত্র ঘরকে রক্ষা করতে। তাঁরা বুলেটের জবাবে পাথর-গুলতি দিয়ে হলেও প্রতিরোধের ধারা অব্যাহত রেখেছে।

বায়তুল মাকদিস ও ফিলিস্তিনের ইতিহাস : ইয়াহুদিদের ষড়যন্ত্র গ্রন্থে উঠে এসেছে বায়তুল মাকদিস ও ফিলিস্তিনের হাজারো বছরের ইতিহাস। উঠে এসেছে ইয়াহুদিদের ভয়াবহ সব পরিকল্পনা; আর মুসলিমদের নেতৃত্বশূন্য অবস্থা এবং চরম হতভাগ্যের কথা। গ্রন্থটি যেন একটি ছোটখাটো এনসাইক্লোপিডিয়া। সচেতন-অচেতন প্রত্যেকের জন্য ফিতনার এই যুগে গ্রন্থটি অবশ্যপাঠ্য হওয়ার দাবি রাখে। ইনশাআল্লাহ, গ্রন্থটি উম্মাহকে আলস্যের চাদর ছুঁড়ে জেগে উঠতে সাহায্য করবে।

বইয়ের নাম বায়তুল মাকদিস ও ফিলিস্তিনের ইতিহাস
লেখক আবু লুবাবা শাহ মানসুর  
প্রকাশনী কালান্তর প্রকাশনী
সংস্করণ 1 2018
পৃষ্ঠা সংখ্যা 296
ভাষা বাংলা

আবু লুবাবা শাহ মানসুর