বই : বিষয়ভিত্তিক নির্বাচিত আয়াত ও হাদীস (১ম খন্ড)

মূল্য :   Tk. 900.0   Tk. 450.0 (50.0% ছাড়)
 

একজন মুমিন ও মুসলিমের ঈমান আকীদা, আমল-আখলাক, মুআমালাত [লেনদেন], মুআশারাত (সামাজিক শিষ্টাচার), তাহযীব-তামাদ্দুন, শিক্ষা সংস্কৃতি ও ভোগ-বিনোদন- ইত্যাকার সকল অঙ্গনের মূলভিত্তি হলো, কুরআন ও হাদীস। এ জন্যই কুরআন ও সুন্নাহর আলোকে জীবন-যাপনে প্রত্যাশী প্রতিটি মুমিন পদে পদেই এ দু'টির দারস্থ হয়ে থাকেন।

কিন্তু কুরআনে কারীমের রচনা ও বিন্যাসরীতি মানুষের রচনা ও বিন্যাসরীতির ব্যতিক্রম হওয়ায় সংশ্লিষ্ট বিষয়ে যথার্থ প্রমাণ তথা কুরআনের আয়াত ও নির্ভরযোগ্য হাদীস উপস্থাপন করা একজন হাফেয আলেমের জন্য সহজ হলেও সাধারণ পাঠকের জন্য দুরুহ বিষয়। তাই অবস্থার অবসানের নিমিত্ত আশরাফিয়া বুক হাউজের আয়োজন ‘বিষয়ভিত্তিক নির্বাচিত আয়াত ও হাদীস’। যা  দু'টি খণ্ডে বিন্যাস করা হয়েছে। ১ম খণ্ডে ঈমান, ইসলাম, আকাইদ, কুফর, নিফাক, শিরক এবং নামায, যাকাত, রোযা, হজ, দাওয়াত-তাবলীগ, জিহাদ, বাইয়াত, হিজরত, ইমারত ও ফিতান-এর মূল ও আনুষঙ্গিক বিষয়ে কুরআনে কারীমের পর্যাপ্ত আয়াত ও নির্ভরযোগ্য হাদীস উপস্থাপন করা হয়েছে।

বিষয় ভিত্তিক আয়াত ও হাদীস সংকলন pdf যারা খুঁজছেন তাদের জন্য বিষয়ভিত্তিক নির্বাচিত আয়াত ও হাদীস বইটি অত্যন্ত উপকারী হবে ইনশাআল্লাহ।

বইয়ের নাম বিষয়ভিত্তিক নির্বাচিত আয়াত ও হাদীস (১ম খন্ড)
লেখক মুফতী মুহাম্মাদ ওমর ফারুক  
প্রকাশনী আশরাফিয়া বুক হাউস
সংস্করণ প্রথম প্রকাশ, ২০১৫
পৃষ্ঠা সংখ্যা 720
ভাষা বাংলা

মুফতী মুহাম্মাদ ওমর ফারুক