বই : লিডারশিপ ইন্টেলিজেন্স

প্রকাশনী : আদর্শ
মূল্য :   Tk. 200.0   Tk. 150.0 (25.0% ছাড়)
 

চতুর্থ শিল্পবিপ্লবের এই সময়ে কেবল ফাংশনাল স্কিল দিয়ে টিকে থাকা যাবে না। আবেগ ক্ষমতার প্রয়োগই গেম চেঞ্জার হিসেবে কাজ করবে এখন। আপনি যদি নেতা হতে চান, তাহলে এই বিশেষ ক্ষমতাটির উপর আপনার দখল থাকা প্রয়োজন।

সম্প্রতি যখন প্রতিনিয়ত বিজনেস ডায়নামিকস বদল হয়, তখন আপনি যদি কোনো প্রতিষ্ঠানের লিডার হয়ে থাকেন, তাহলে নিশ্চিতভাবেই আপনাকে নম্বর গেম নিয়ে দারুণ চাপ নিতে হয়। সেই চাপ সামলানোর ক্ষমতা থাকা যেমন একদিকে অনেক বড়ো চ্যালেঞ্জ, তেমনি সেই চ্যালেঞ্জ উতরিয়ে একজন মানবিক আবার লক্ষ্য অর্জনে সক্ষম নেতা হিসেবে নিজেকে ফিট করার দক্ষতাও অর্জনও কম চ্যালেঞ্জিং নয়। সে জন্য আবেগ শক্তির প্রয়োগ যেমন মুখ্য হবে, তেমনি কার্যকরী হবে আপনার সোশ্যাল ইন্টেলিজেন্স, কানেকটিভিটি ও স্পিরিচুয়ালিটি।

‘লিডারশিপ ইন্টেলিজেন্স’ বইটিতে শুধু আবেগ শক্তি নয়, বরং কী করে নিজেকে সত্যিকারের নেতা হিসেবে তৈরি করা যায় সে বিষয়ের হ্যাকস ও জীবন থেকে নেওয়া গল্প তুলে ধরা হয়েছে। এই বইটি আপনার নেতা হয়ে ওঠার পথে সহায়ক হিসেবে কাজ করবে। এমন নেতা যে টার্গেট মিট করবে, কর্মীদের ভালোবাসবে, তাদের পাশে থাকবে আবার ঠিকই তাদের জবাবদিহি নিশ্চিত করবে।

বইয়ের নাম লিডারশিপ ইন্টেলিজেন্স
লেখক তানভীর শাহরিয়ার রিমন  
প্রকাশনী আদর্শ
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

তানভীর শাহরিয়ার রিমন