বই : টার্বোস্ট্রাটেজি

মূল্য :   Tk. 0.0
অনুবাদক : মোহাম্মদ আবদুল লতিফ

এই বই পড়ার জন্য আপনাকে ধন্যবাদ. সামনের পৃষ্ঠাগুলিতে, আমি আপনাকে দেখাব কিভাবে আপনার ব্যবসাকে দ্রুত টার্বোচার্জ করতে হয়, বিক্রয় এবং রাজস্ব বাড়াতে হয়, খরচ কমিয়ে লাভ বাড়াতে হয়। এবং সফল ব্যবসা পরিচালনার জন্য আবিষ্কৃত সর্বোত্তম কৌশল এবং কৌশল প্রয়োগ করে যে কোনো অর্থনীতিতে বা কোনো প্রতিযোগিতামূলক অবস্থার অধীনে এসব করা যায়।
আপনি দ্রুত একটি সিরিজের ব্যবহারিক, প্রমাণিত ধারণা, পদ্ধতি এবং কৌশলগুলি শিখবেন যা সমস্ত সফল কোম্পানির দ্বারা ব্যবহৃত হয় যা কঠিন বাজারে টিকে থাকে এবং উন্নতি করে।
আপনি শিখবেন কিভাবে আপনার কোম্পানির জন্য আপনার দৃষ্টি, মূল্যবোধ, মিশন, উদ্দেশ্য এবং লক্ষ্যগুলি স্পষ্ট করতে হয় এবং সামনের মাসগুলিতে আরও বেশি আয় এবং লাভজনকতা অর্জনের জন্য এই বর্ধিত স্পষ্টতা কীভাবে ব্যবহার করতে হয়।
আপনার সময় বাঁচাতে, এবং যত তাড়াতাড়ি সম্ভব বিক্রয় এবং ব্যবসায়িক সাফল্যে আরও ভাল ফলাফল পেতে আপনাকে সাহায্য করতে, আমি আপনাকে এখনও পর্যন্ত আবিষ্কৃত সেরা কিছু ধারণা দেব, যা বহু বছরের অভিজ্ঞতা থেকে এবং কৌশল, পরিকল্পনা, বিপণন বিষয়ে শত শত বই এবং নিবন্ধ থেকে পাওয়া যায়।
তবে এই বইটির সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ আপনি যা পড়েন বা শিখেন তা নয়, তবে আপনি এই বাস্তব, প্রমাণিত ধারণাগুলির সাথে আসলে কী করেন। কর্মই সবকিছু। আপনি যখন পড়ছেন, আপনার ব্যবসায় এই ধারণাগুলি প্রয়োগ করার জন্য আপনি অবিলম্বে নিতে পারেন এমন নির্দিষ্ট পদক্ষেপগুলি সম্পর্কে ক্রমাগত ভাবুন৷
ব্যবসায়, জীবনের অনেক ক্ষেত্রের মতো, ফলাফল সবকিছু। আপনি চলতে চলতে, কিভাবে এই কৌশলগুলি আপনাকে আরও ভাল ফলাফল পেতে সাহায্য করতে পারে তা নিয়ে ভাবুন, দ্রুত!

বইয়ের নাম টার্বোস্ট্রাটেজি
লেখক ব্রায়ান ট্রেসি  
প্রকাশনী নোভা বুকস অ্যান্ড পাবলিশার্স
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

ব্রায়ান ট্রেসি