বই : জ্যাক মা

প্রকাশনী : সূচীপত্র
মূল্য :   Tk. 150.0   Tk. 112.0 (25.0% ছাড়)
 

জ্যাক মা একজন চীনা ব্যবসায়ী, বিনিয়োগকারী ও মানবহিতৈষী। তিনি বিশ্বের অন্যতম বড় অনলাইন শপ আলিবাবা’র সহ-প্রতিষ্ঠাতা, প্রতিষ্ঠানটির সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও নির্বাহী চেয়ারম্যান।

মুক্তবাজার অর্থনীতির অন্যতম প্রবক্তা এবং স্টার্টআপ বিজনেসের একজন রোল মডেল জ্যাক মা। ফোর্বস সাময়িকীর মতে, তিনি বর্তমানে বিশ্বের ২৬তম শীর্ষ ধনী।

পৃথিবীজুড়ে মানুষ জ্যা মা’কে চেনে তাঁর অটল সংকল্পের কারণে। নিম্নবিত্ত এক পরিবারে জন্ম নিয়েও শত প্রতিকূলতা মোকাবিলা করে তিনি পৌঁছেছেন সাফল্যের শিখরে। জ্যাক মা’র জীবন তাই একটি ইতিহাস এবং উদ্যোক্তা, ব্যবসায়ী ও বিনিয়োগকারীদের জন্য এক অনুপ্রেরণার উৎস। চরম দুরাবস্থা আর ব্যর্থতার মাঝে স্বপ্ন আর আশার আলো জ্বেলে রেখে জীবনযুদ্ধে সফল হওয়ার এক অনন্য উদাহরণ তিনি।

‘জ্যাক মা’ বইটি পড়ে পাঠক জ্যাক মা’র ব্যক্তিগত জীবন ও ব্যবসায়িক উত্থানের গল্প জানার পাশাপাশি তাঁর সাফল্যের মূলমন্ত্র, অনুপ্রেরণামূলক উক্তি ও বক্তব্য এবং তাঁর মজার ও অনেক অজানা তথ্য জানতে পারবেন, যা নিশ্চিতভাবেই তরুণ উদ্যোক্তা ও ব্যবসায়ীদের অনুপ্রাণিত করে তুলবে। একইসঙ্গে তাঁরা পাবেন প্রয়োজনীয় দিক-নির্দেশনাও।

বইয়ের নাম জ্যাক মা
লেখক নেসার আমিন  
প্রকাশনী সূচীপত্র
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

নেসার আমিন


https://nasaramin.com/