বই : টপ বিলিওনিয়ার্স ইন দ্য ওয়ার্ল্ড

মূল্য :   Tk. 320.0   Tk. 262.0 (18.0% ছাড়)
 

আমরা সবাই জীবনে ধনী ও সফল হতে চাই। কিন্তু চাইলেই কি তা হওয়া যায়? ধনী ও সফল হওয়ার জন্য প্রয়োজন হয় একটি ভিশন তথা একটি সুনির্দিষ্ট পরিকল্পনা এবং সেই পরিকল্পনা বাস্তবায়নের জন্য অধ্যবসায়। একইসঙ্গে জানতে হয় অতীতে ও বর্তমানে যারা ধনী ও সফল হয়েছেন তাদের জীবন কাহিনি এবং তাদের সাফল্যের সূত্রাবলি।

টপ বিলিওনিয়ার্স ইন দ্য ওয়ার্ল্ড বইতে বিশ্বখ্যাত ফোর্বস ম্যাগাজিনের তালিকায় থাকা বিশ্বসেরা দশজন বিলিওনিয়ারের (শতকোটিপতি) জীবন কাহিনি এবং এবং তাদের সাফল্যের সূত্রাবলি তথা তাদের সফল হওয়ার কারণ তুলে ধরা হয়েছে। তাদের জীবনী বিশ্লেষণ করতে গিয়ে দেখা যায়, তাদের শুরুটা ছিল খুবই সাধারণ। ছিল না তেমন কোনো পুঁজি, ছিল না একদল কর্মী এবং ছিল না বিশাল অফিস। কিন্তু তারা সকলেই কর্মজীবন শুরু করেছিলেন একটি ভিশন বা সুনির্দিষ্ট পরিকল্পনাকে সামনে রেখে। নিজ নিজ প্রতিষ্ঠান ব্যবস্থাপনা এবং প্রতিষ্ঠানের প্রসার ঘটানোর ক্ষেত্রে তারা অসাধারণ সব কৌশল অবলম্বন ও আধুনিক ব্যবস্থাপনা পদ্ধতি ব্যবহার করেছেন।

টপ বিলিওনিয়ার্স ইন দ্য ওয়ার্ল্ড বইতে অন্তর্ভুক্ত বিশ্বসেরা ধনীদের জীবন কাহিনি এবং তাদের সাফল্যের সূত্রাবলি পড়ে পাঠক অনুপ্রাণিত হবেন। বিশেষ করে পুঁজির বিস্তার কীভাবে হয় তা জানার পাশাপাশি নতুন ব্যবসা কিংবা অন্য যে কোনো উদ্যোগ গ্রহণের প্রেরণা সৃষ্টিতে এ বইটি ভূমিকা রাখবে। একইসঙ্গে এই বইয়ের জ্ঞান কাজে লাগিয়ে পাঠক নিজ নিজ ক্ষেত্রে কিছুটা হলেও নতুন আইডিয়া ও নির্দেশনা পাবেন।

বইয়ের নাম টপ বিলিওনিয়ার্স ইন দ্য ওয়ার্ল্ড
লেখক নেসার আমিন  
প্রকাশনী মুক্তদেশ প্রকাশন
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

নেসার আমিন


https://nasaramin.com/