বই : নারী তুমিই পারবে

মূল্য :   Tk. 220.0   Tk. 165.0 (25.0% ছাড়)
 

নারী স্রষ্টার সেরা দান। নারী সকল সৃষ্টি-সুখের মূল। নারী সমাজদেহের অবিচ্ছেদ্য অংশ।
নারী পুরুষের  বংশের বাতি, পরিবারের রানি, জীবন-সংগ্রামের সাথী, চিন্তা-চেতনার কেন্দ্রবিন্দু, চারিত্রিক সনদ, চালিকা শক্তি, প্রেম-প্রেরণার উৎস এবং জান্নাত লাভের  মাধ্যম। নারী সুস্থ ব্যক্তি, আদর্শ পরিবার, আলোকিত সমাজ, সমৃদ্ধ রাষ্ট্র ও শান্তিপূর্ণ বিশ্বগঠনের মূল কারিগর।
নারীর মাধ্যমেই পৃথিবী ফুলে-ফলে সুশোভিত হয়েছে। তার ভালোবাসায় সিক্ত এবং নরম হাতের কোমল পরশে বেড়ে ওঠা সন্তানরা বিশ্বকে উপহার দিয়েছে নব নব আবিষ্কার। নারীর প্রেরণায় ভীরু-কাপুরুষ, আত্মভোলা  ঘুমন্ত জাতির প্রতিটি সন্তান পরিণত হয়েছে নরশার্দুলে। নারীর হাত ধরেই সভ্যতা আজ সত্য, সুন্দর আর আলোকের সন্ধান পেয়েছে।
বইটিতে স্বল্প পরিসরে অনেকটা গল্পের ছলে ইতিহাসের কতিপয় অক্ষয় ধ্রুবতারা, গরবিনী, মহীয়সী, স্মরণীয় ও বরণীয় নারীদের জীবন-ইতিহাসের সামান্য প্রতিচ্ছবি পাঠকের সামনে উপস্থাপনের চেষ্টা করা হয়েছে, যা তাদেরকে প্রেরণা যোগাবে সমৃদ্ধ ও সোনালী হৃত গৌরব পুনরুদ্ধার করতে। উৎসাহ দিবে যথাযথ সম্মান ও মর্যাদার আসন অলংকৃত করতে। শক্তি দিবে শোষণ, নিপীড়ন, জুলুম-নির্যাতনের নাগপাশ ছিন্ন করতে। সাহস যোগাবে আইনসম্মত অধিকার বহাল করতে। উদ্বুদ্ধ করবে পাশ্চাত্য থেকে অশ্লীল ও দুর্গন্ধময় বস্তাপচা নগ্ন অপসাংস্কৃতির বিষবাষ্প থেকে আত্মরক্ষা করে প্রকৃত সত্য ও সৌন্দর্যের আলোয় আলোকিত হতে। সচেষ্ট করবে স্বীয় স্রষ্টা ও স্বজনদের প্রতি কর্তব্য সম্পাদন করতে।

বইয়ের নাম নারী তুমিই পারবে
লেখক মোঃ হাসিম আলী  
প্রকাশনী দি পাথফাইন্ডার পাবলিকেশন্স
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

মোঃ হাসিম আলী