বই : একগুচ্ছ নাসিহা

মূল্য :   Tk. 254.0   Tk. 190.0 (25.0% ছাড়)
 

মাজলুম দাঈ সালমান আল-আওদাহ হাফিজাহুল্লাহ। বর্তমান বিশ্বের অন্যতম প্রভাবশালী আলিম। দরদি দিল নিয়ে উম্মাহর খিদমতে আত্মনিয়োগ করায় আজ তার ঠিকানা জালিমের কারাগারে। দুআ করি—রাব্বুল আলামিন যেন এই মহান লেখকের ইলমি ছায়া আমাদের জন্য দীর্ঘ করেন।

তিনি কলমের কালিতে, ইখলাস ও দাওয়াহ’র ভাষায় মনের যে স্বচ্ছ সমাজ-ভাবনার চিত্রায়ন করে গেছেন আমাদের সামনে, সেগুলোই আমাদের আলোর দিশারি হয়ে থাকবে দীর্ঘকাল। তার অনন্য অসাধারণ অনেক কাগুজে কীর্তির অন্যতম “বানাতি—একগুচ্ছ নাসিহা”।

এই গ্রন্থে তিনি নারীদের উপহার দিয়েছেন হৃদয় নিঙড়ানো একগুচ্ছ নাসিহা। নারীর আত্মপরিচয় স্পষ্ট করে তাকে বুঝিয়েছেন নিজের গুরুত্ব ও শ্রেষ্ঠত্বের কথা। টিনেজার তরুণীদের নিয়ে আলাপ করেছেন সবচে’ বেশি। এ সময় তারা ব্যক্তিগত, পারিবারিক ও সামাজিকভাবে যেসব সমস্যার সম্মুখীন হয়, এর সমাধানে পরিবার এবং সমাজের করণীয়সহ বিস্তারিত দিকনির্দেশনা দিয়েছেন। আধুনিককালে বিভিন্ন কৌশলে নারীদের নিয়ে ইসলামের শত্রুদের বুদ্ধিবৃত্তিক আগ্রাসন ও চক্রান্তের দিকগুলো চিহ্নিত করে সচেতন করেছেন। তাই ‘একগুচ্ছ নাসিহা’ নারীদের আত্মোন্নতির পথে যেমন সঙ্গী হবে, তেমনি তাদের মন-মগজ গঠনেও বিরাট ভূমিকা রাখবে বলে আশা রাখি।

বইয়ের নাম একগুচ্ছ নাসিহা
লেখক ড. সালমান আল-আওদাহ  
প্রকাশনী ইহসান পাবলিকেশন
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

ড. সালমান আল-আওদাহ