দ্বিমিক প্রকাশনীর সকল বই পাওয়া যাচ্ছে সুপ্রভাত বইঘরে

বাংলাদেশী প্রোগ্রামারদের প্রিয়  দ্বিমিক প্রকাশনীর  গণিত, প্রোগ্রামিং ও তথ্যপ্রযুক্তি বিষয়ে বাংলা ভাষায় লেখা সকল বই পাওয়া যাচ্ছে এখন সুপ্রভাত বইঘরে।

বইপ্রিয় পাঠকদের হাতে সহজে বই পৌঁছে দেয়া; কিশোর-তরুণ-যুবকদের মধ্যে বই পড়ার অভ্যাস গড়ে তোলা এবং জ্ঞানের আলোয় সমৃদ্ধ আলোকিত সমাজ গঠনের প্রয়াসে গত বছরের (২০২১) মাঝামাঝি সময়ে যাত্রা শুরু করে অনলাইনভিত্তিক বই সরবরাহকারী প্রতিষ্ঠান সুপ্রভাত বইঘর। বিভিন্ন বিষয়ের উপর প্রকাশিত সব বই পাঠকদের হাতে সূলভ মূল্যে তুলে দিতে নিয়মিত প্রয়াস চালিয়ে যাচ্ছে সুপ্রভাত বইঘর।

এরই ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটির সংগ্রহে যুক্ত হয়েছে প্রোগ্রামিং, তথ্যপ্রযুক্তি ও গণিত বিষয়ক বিভিন্ন প্রকাশনীর বই। যার অন্যতম দ্বিমিক প্রকাশনী। সুপ্রভাত বইঘর থেকে পাঠকরা সংগ্রহ করতে পারবেন বাংলায় জাভা প্রোগ্রামিং এর উপর লেখা বেস্টসেলার বই   জাভা প্রোগ্রামিং । ‘আ ন ম বজলুর রহমান’ লিখিত এই বইটির পাশাপাশি তার লিখিত অন্যান্য বই যেমন  এডভান্সড জাভা প্রোগ্রামিং ,জাভা থ্রেড প্রোগ্রামিং,জাভা ওয়েব প্রোগ্রামিংও পাঠকরা কিনতে পারবেন।

এছাড়া পাওয়া যাবে তামিম শাহরিয়ার সুবিন লিখিত কম্পিউটার প্রোগ্রামিং-সব খন্ড ,পাইথন দিয়ে প্রোগ্রামিং শেখার সব খন্ড,প্রোগ্রামিংয়ের আশ্চর্য জগতসহ প্রোগ্রামিং বিষয়ক সকল বই।