বই : ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর এর বেস্ট সেলার ৫টি বই

মূল্য :   Tk. 2170.0   Tk. 1410.0 (35.0% ছাড়)
 

ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর রাহিমাহুল্লাহ বাংলাদেশের সমকালীন ইতিহাসের অবিস্মরণীয় একজন ব্যক্তিত্ব। তাঁর ইলম, আমল ও দা’ওয়াহর প্রভাব আজ পর্যন্ত অনুভূত হয়। সুন্নাহর অনুসরণ ও উম্মাহর প্রতি দরদে অতুলনীয় এই মানুষটি মানুষের কাছে ইসলামের বাণী অবিকৃতভাবে পৌঁছে দিতে লিখেছেন বেশ কিছু মূল্যবান গ্রন্থ। সেগুলো থেকে বেস্ট সেলার ৫টি বই আপনারা পাচ্ছেন এখন একটি প্যাকেজের মধ্যে। প্যাকেজটিতে থাকছে –

১। কুরআন সুন্নাহর আলোকে ইসলামী আকীদা

আমাদের বিশ্বাস যে আকীদার ক্ষেত্রে কুরআন ও সুন্নাহর হুবুহ অনুসরণ এবং সাহাবী, তাবেয়ী, প্রসিদ্ধ চার ইমামের মতের বাইরে না যাওয়াই নাজাত ও প্রশান্তির পথ। কুরআন এবং সুন্নাহর আলোকে এই কিতাবে ইসলামী আকীদাকে ব্যাখ্যা করা হয়েছে যা সর্ব মহলে সমাদৃত। বাংলাভাষী পাঠকদের জন্য আকীদার প্রাঞ্জল একটি গ্রন্থ এটি।

২। এহইয়াউস সুনান

আজ আমরা এমন যুগে বাস করছি, যেখানে সুন্নাতের নামে নানান নব উদ্ভাবিত রীতিনীতির জয়জয়কার। প্রশ্ন হলো বিদআত কী? কীভাবে এর উৎপত্তি? বিদআতের কুফল, আমাদের সমাজে কী কী বিদআত প্রচলিত আছে, কীভাবে আমরা বিদআতকে হটিয়ে নবীজির সুন্নাহ প্রতিষ্ঠা করব, এমন সব অতিব জরুরী বিষয় নিয়েই বইটি রচিত।

৩। আল-ফিকহুল আকবার

“আল-ফিকহুল আকবার” ইমাম আবু হানীফা (রহ) লিখিত আকীদার উপর একটি প্রাচীন কিতাব। বিভিন্ন গ্রন্থে উল্লেখিত ইমাম আবু হানীফার আকীদা বিষয়ক বক্তব্য, তারাবীহ, রিয়া, উজব, কিয়ামতের আলামত, রাসূলুল্লাহ (সা)-এর সন্তানদের পরিচয় ইত্যাদি অনেক বিষয় তিনি আলোচনা করেছেন। এছাড়াও ইমাম আবু হানিফার সঠিক আকীদা, উনার বিরুদ্ধে আনিত বিভিন্ন অভিযোগের বিরুদ্ধে যুক্তি খণ্ডন করেছেন।

৪। রাহে বেলায়াত

আল্লাহর যিকির বিশ্বাসীদের জীবনের অন্যতম সম্পদ। আল্লাহর সন্তুষ্টি ও সাওয়াব অর্জনের অন্যতম পথ। মহাশত্রু শয়তানের কুমন্ত্রণা থেকে হৃদয়কে রক্ষা করার অন্যতম উপায় আল্লাহর যিকির। অথচ এই মহামূল্যবান যিকিরের অপপ্রয়োগ হচ্ছে। তাই রাসূলের (সঃ) দেখানো পথে আল্লাহ তায়ালার যিকিরের মাধ্যমে যিকিরের মূল উদ্দেশ্য আর ফায়দা যাতে হাসিল করা যায় সেই উদ্দেশ্যেই এই বইটির গ্রন্থনা।

৫। আল্লাহর পথে দা’ওয়াত

আল্লাহর পথে দা’ওয়াত কী, এর গুরুত্ব, তাৎপর্য ও বিষয়বস্তু, পুরস্কার ও শাস্তি, দা’ওয়াতের শর্ত, দা’ঈর গুণাবলী, দা’ওয়াতের ভুলভ্রান্তি, সুন্নাহর আলোকে দা’ওয়াত ইত্যাদি বিষয়ে ইসলামের নির্দেশনা ভিত্তিক ছোট্ট কিন্তু খুব গুরুত্বপূর্ণ একটি বই।

বইয়ের নাম ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর এর বেস্ট সেলার ৫টি বই
লেখক ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর  
প্রকাশনী আস-সুন্নাহ পাবলিকেশন্স
সংস্করণ
পৃষ্ঠা সংখ্যা
ভাষা

ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর